Thursday 11 November 2010

সস্তা


কবি রাজ

- আবার এসেছ?
- এলাম।
- কেন?আমি তো তা চাই নি।
- ভালবাসি।
- সস্তা কথা।শুনতে চাই নি,চাই ও না।
- ভালবাসি।
- তোমার সাহস অনেক।
- ছিল না।হয়েছে।
- সহ্যের একটা সীমা থাকে।
- কেউ গ্রাহ্য করে,কেউ করে না।
- পাগলের প্রলাপ শোনার সময় আমার নেই।
- আমায় পাগল বললে?
- শুধু পাগল না,ছাগলও বটে।
- না হয় হলাম।তবুও একটু ভালবাসা দেবে?
- ওহ্..অসহ্য!
- অসহ্য কেন?
- তোমার বোঝা উচিত।
- বুঝি না বলেই তো ভালবেসেছি।
- এসব ফালতু কথা ঢের শুনেছি।
- এসব বুঝি ফালতু?
- অনেক হয়েছে,আর না।
- শোনো,শোনো।
- না,আর একটা কথা না।
- প্লিজ,রাগ করো না।
- তোমার উপর রাগ করতে আমার বয়েই গেছে।
- সত্যি?আচ্ছা,তিন সত্যি বল।
- ওহ্..জ্বালাতন!তুমি ভাগো,আমি ঘুমাব।
- তিন সত্যি বললে না?
- ওহ্..ঠিক আছে,সত্যি,সত্যি,সত্যি।
- তবে যাই।
- বাঁচলাম।
- কি বললে?
- না না..কিছু বলি নি তো।
- ও..আচ্ছা শুনো।
- আবার কি?
- যাবার আগে একটা কথা ছিল।
- বলে চলে যাবে তো?
- হ্যা।
- বলো।
- আমি তোমাকে ভালবাসি।

No comments:

Post a Comment

Find us on Facebook